বাড়ছে এসএসসির ফরম পূরণের সময়


Published: 2021-04-06 12:32:51 BdST, Updated: 2021-04-23 12:27:19 BdST

লাইভ প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে শুরু হওয়া ‘লকডাউন’–এর কারণে এসএসসির পরীক্ষার্থীদের ফরম পূরণের জন্য নির্ধারিত সময় বাড়ানো হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নেহাল আহমেদ।

সোমবার আন্তঃশিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

নেহাল আহমেদ বলেন, ‘লকডাউনের কারণে এসএসসির চলমান ফরম পূরণ স্থগিত রাখা হয়েছে। বর্তমানে মহামারি একটি জাতীয় সমস্যা, তাই লকডাউন শেষে ফরম পূরণের সময় বাড়ানো হবে। বিলম্ব ফি ছাড়া পরীক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবেন।’

সময় কতদিন বাড়ানো হতে পারে এমন প্রশ্নে তিনি বলেন, ‘ইতোমধ্যে অধিকাংশ শিক্ষার্থী নিজেদের ফরম পূরণের কাজ শেষ করেছে। এখনো যারা বাকি রয়েছে তাদের সুবিধার্থে লকডাউন শেষে নতুন করে বিলম্ব ফি ছাড়া ৪ থেকে ৫ দিন সময় বাড়ানো হবে। যেহেতু এসএসসি পরীক্ষার সময় এখনো নির্ধারণ হয়নি, সেহেতু প্রয়োজনে এ সময় আরও বাড়ানো হতে পারে।’

উল্লেখ্য, করোনার কারণে নির্বাচনি পরীক্ষা ছাড়াই ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীরা অনলাইনে ফরম পূরণ শুরু হয়েছে। এই ফরম পূরণের নির্ধারিত সময় ছিল ৭ এপ্রিল পর্যন্ত। আর ৮ এপ্রিল পর্যন্ত টাকা জমা দেওয়ার শেষ দিন নির্ধারণ করা হয়েছিল।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।