ঢাকা কলেজের মেধাবী শিক্ষার্থীর স্বপ্ন পুড়ে ছাই


Published: 2021-07-17 21:26:14 BdST, Updated: 2021-09-18 03:53:48 BdST

লাইভ প্রতিবেদক: বুক ভরা স্বপ্নের র্মত্যু হয়েছে। আর ফিরবেন ওই মেধাবী শিক্ষার্থী। মা-বাবা ও নিজের স্বপ্নের সমাপ্তি ঘটিয়ে তিনি চলেগেলেন সকলকে ছেড়ে ওপারে। ওই কলেজ শিক্ষার্থী ভাবননি এই করুণভাবে তার স্বপ্ন পুড়ে ছাই হয়ে যাবে। নিতর দেহটা দেখে সকলেই কেঁদেছেন। বলছিলাম মো. আবদুল্লাহ নামে ঢাকা কলেজের এক শিক্ষার্থী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ব্যাপারে। তিনি কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

জানা গেল বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকায় এই দুর্ঘটনার শিকার হয়েছেন আবদুল্লাহ।। মৃত্যুর বিষয়টি নিহতের বন্ধু মেহেদী হাসান শ্যামল নিশ্চিত করেছেন ৷

তিনি বলেন, ‌‘বাসার ওয়াইফাই লাইনে সমস্যা হওয়ায় লাইন ঠিক করতে সে বৈদ্যুতিক খুঁটিতে থাকা ইন্টারনেটের তারে হাত দেয় ৷ ওই সময় বৈদ্যুতিক তারে স্পর্শ লাগায় ঘটনাস্থলেই সে মারা যায় ৷’

এলাকাবাসী জানান, নিহতের বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে। তিনি ঢাকা কলেজের দক্ষিণায়ন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার মরদেহ দাফনের উদ্দেশ্যে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে।

নিহত আবদুল্লাহ মেধাবী ছাত্র ছিলেন। তিনি সমাজ সেবা ও জনসেবায় ছিলেন খুবই দক্ষ। তার মৃত্যুতে কলেজ ক্যাম্পাসে ও সতীর্থদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।