Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসএসসিতে অংকে ফেল করায় ছাত্রীর আত্মহত্যা!

প্রকাশিত: ২৯ নভেম্বার ২০২২, ২৩:৫০

প্রতীকী ছবি

সিলেট লাইভ: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় পাস করতে না পারায় নিজের প্রাণটাই দিলেন এক ছাত্রী। মৃত ওই শিক্ষার্থীর নাম ফাহিমা বেগম। সোমবার ফলাফল প্রকাশের পর বিকেলে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের জামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

ফাহিমা ওই গ্রামের আব্দুল আজিজের মেয়ে। তিনি বীরমঙ্গল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

স্থানীয়রা জানায়, এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে অংক ছাড়া সব বিষয়ে ভালো ফলাফল করে ফাহিমা। যে কারণে মানসিকভাবে ভেঙে পড়ে এবং ফাঁস দেয়।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ আরও জানায়, এদিন সকালে ফাহিমার মামার বাড়িতে বেড়াতে যান তার বাবা-মা। বিকেলে বাড়িতে এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। একপর্যায়ে ঘরে প্রবেশ করে ফাহিমার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, ময়নাতদন্তের প্রতিবেদন থেকে জানা গেছে ওই ছাত্রী আত্মহত্যা করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়ে এ ঘটনা ঘটিয়েছে।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ