Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডেকে নিয়ে এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ২১:৪১

নিহত শাতিল

লাইভ প্রতিবেদক: দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. শাতিল (১৯) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শোয়েব (১৯) নামে আরও একজন। ঘটনাটি ঘটেছে রাজধানীর বাড্ডার ডিআইটি প্রজেক্টে।

নিহত শাতিল বাংলাদেশ নৌবাহিনী (বিএন) কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। সোমবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত শোয়েবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের বাবা মনিরুজ্জামান চৌধুরী বলেন, আমার ছেলে আনুমানিক আটটার দিকে ডিআইটি প্রজেক্ট এর ১৩ নাম্বার রোডে শোয়েব ও রুপমসহ তিনজনে মিলে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ রকিসহ ১০-১২ জন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কি কারণে কুপিয়ে হত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারবো না।

নিহত শাতিলের মা আফরোজা বেগম জানান, আমার ছেলে বাহির থেকে বাসায় এসে খাওয়া -দাওয়া করার জন্য গোসল করে। এর মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের খেলা চলছিল। খেলা দেখার সময় রুপম ও রকি বারবার তাকে ফোন দিয়ে বাহিরে যাওয়ার জন্য বলছিল। বাসায় খাওয়া-দাওয়া করে দ্রুত বের হয়ে যায় সে। এরপর খবর পেলাম আমার ছেলেকে হত্যা করা হয়েছে। এই হত্যার বিচার চাই।

এ বিষয়ে বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনো ছুরিকাঘাতের কারণ এবং কারা মেরেছে তা জানা যায়নি। তবে বিস্তারিত জানতে পুলিশ কাজ করেছে।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ