করোনামুক্ত হয়ে যা বললেন আলিয়া ভাট


Published: 2021-04-15 17:05:57 BdST, Updated: 2021-05-19 00:12:52 BdST

শোবিজ ডেস্ক: মরণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে মুক্ত হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। চলতি মাসের শুরুতে আলিয়া ভাট করোনা আক্রান্ত হন। বুধবার (১৪ এপ্রিল) তিনি ছবি পোস্ট করে রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে লেখেন, ‘শুধুমাত্র এই বিষয়টি নেগেটিভ হওয়া ভালো জিনিস।’

এর আগে গত ১ এপ্রিল করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক মাধ্যমে জানিয়েছেন আলিয়া। এই অভিনেত্রীর আগে ভাইরাসটিতে আক্রান্ত হন তার প্রেমিক ও অভিনেতা রণবীর কাপুর। সপ্তাহখানেক আগে তিনিও নেগেটিভ হয়েছেন।

রণবীরের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর আলিয়া আইসোলেশনে চলে যান। কারণ তার সঙ্গে খুব কাছ থেকে কাজ করেছেন তিনি। সেজন্য তিনিও বেশ কয়েকবার কোভিড-১৯ টেস্ট করিয়েছেন, তবে শুরুতে তার রিপোর্ট নেগেটিভ আসে। তবু ‘রাজি’খ্যাত এই অভিনেত্রী নিজেকে আইসোলেটেড করে রাখন।

রণবীর কাপুর ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলাকালেই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। তখন বানসালি আলিয়াকে নিয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন। সিনেমাটির শুটিং এখন স্থগিত রয়েছে।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।