শাবানা কান্নাভেজা কণ্ঠে বললেন, 'কবরী একজনই হয়....!


Published: 2021-04-17 13:41:26 BdST, Updated: 2021-05-18 23:08:56 BdST

শোবিজ লাইভ : সারাহ বেগম কবরীর মৃত্যুর খবরে সব মহলেই শোকের ছায়া নেমে আসে। তিনি আর আর নেই। করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিন চিকিৎসা নেয়ার পর ১৬ এপ্রিল দিবাগত রাত ১২টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেছেন তিনি ৷ তার এ প্রস্থান শোকের সাগরে যেন ভাসিয়ে দিয়েছে সিনেমাপ্রেমীদের, দেশের সংস্কৃতি অনুরাগীদের৷

শাবানা ও কবরী; দীর্ঘদিনের সহকর্মী ছিলেন এই দুই নায়িকা। ছিলেন একে অন্যের সবচেয়ে শক্ত প্রতিদ্বন্দ্বীও ৷ নায়ক রাজ্জাকের সঙ্গে দুজনের জুটি হওয়া নিয়েও কঠিন প্রতিযোগিতা হয়েছে। তবু পর্দার বাইরে দুজনে ভালো বন্ধুও ছিলেন ৷ একে অন্যের কাজের সমালোচক ছিলেন। কিন্তু সম্পর্ক ছিলো বেশ মধুর। একে অপরকে ভালবাসতেন।

রাতে কবরীর মৃত্যুর খবর শুনেছেন আমেরিকায় স্থায়ী হওয়া অভিনেত্রী শাবানাও ৷ শুনেই কেঁদে উঠলেন ৷ কান্নাভেজা কণ্ঠে বললেন, 'কবরী একজনই হয়....!' এমন তথ্যই জানালেন দেশের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর ৷

তিনি ফেসবুকে লিখেছেন, 'কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজিকে বললাম তিনি অনেকক্ষণ কোনো কথা বলেননি। তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, 'কবরী একজনই হয়।' লিজেন্ডদের প্রতি লিজেন্ডদের অসাধারণ রেসপেক্ট।' তাদের ছিলো অসাধারণ ভালবাসা।

আজ বাদ জোহর শেষে বনানী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হবেন কবরী। তার ভক্ত ও স্বজনরা তার জন্যে দোয়া চেয়েছেন দেশবাসির।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।