টিকা নিয়েও করোনায় আক্রান্ত জিৎ


Published: 2021-04-20 14:19:45 BdST, Updated: 2021-05-18 23:28:56 BdST

শোবিজ ডেস্ক: আবারও করোনার থাবা পড়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে। এবার প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপারস্টার জিৎ। মঙ্গলবার নিজেই টুইট করে এমন সংবাদ জানান এ অভিনেতা।

টুইটারে অভিনেতা লেখেন, “সকলকে জানাতে চাই আমি করোনা পজিটিভ। এখন বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শীঘ্রই দেখা হবে।”

এ অভিনেতার পোস্টের নিচে তার ভক্তরা দুশ্চিন্তা প্রকাশ করছেন৷ অনেকে নায়ককে নানা রকম পরামর্শ দিচ্ছেন। সবাই প্রার্থনা করছেন জিতের সুস্থতার জন্য।

এ মুহূর্তে জিত অভিনীত 'বাজি' সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে৷ এখানে জিতের নায়িকা মিমি চক্রবর্তী।

ভারতীয় গণমাধ্যমের খবর, গেলো ১৬ মার্চ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ।

প্রসঙ্গত, মঙ্গলবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, গত একদিনে দুই লাখ ৫৯ হাজার ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। টানা ছয়দিন দুই লাখের বেশি করোনা শনাক্ত হলো। একদিনে মৃত্যু হয়েছে এক হাজার ৭৬১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট করোনায় মৃত্যু হয়েছ এক লাখ ৮০ হাজার ৫৩০ জনের।

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।