করোনায় আক্রান্ত নায়ক আলমগীর, হাসপাতালে ভর্তি


Published: 2021-04-20 17:08:08 BdST, Updated: 2021-05-18 22:32:18 BdST

শোবিজ লাইভ: করোনার ছোবলে দেশে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়ছেই। এবার এই প্রাণঘাতী ভাইরাসের থাবায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক আলমগীর। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

আজ বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন।

রুনা লায়লা জানান, আলমগীর এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়িকা। তাঁর আশা, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন আলমগীর।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।