এবার সাইবার ক্রাইমের দ্বারস্থ হচ্ছেন চাঁদনী


Published: 2021-04-23 19:33:18 BdST, Updated: 2021-05-18 22:29:21 BdST

শোবিজ লাইভ: মেহবুবা মাহনূর চাঁদনী। জনপ্রিয় মডেল। নৃত্যশিল্পী। সেই অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী সাইবার ক্রাইমের শিকার হয়েছেন। ঢাকা মহানগর পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের সঙ্গে গত বুধবার যোগাযোগ করেছেন তিনি।

চাঁদনী জানিয়েছেন, গেলো বছরের ১২ নভেম্বর তার ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক হয়। চলতি বছরের ২৫ জানুয়ারি তিনি ভাটারা থানায় জিডি করেছিলেন। অভিনেত্রীর দাবি, ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক করে তার ছবি, ভিডিওসহ সমস্ত ডকুমেন্টস নিয়ে গেছে হ্যাকার।

এমনকি অনেক অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। অন্য মেয়েদের ছবি ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড দিচ্ছে। জানা গেছে, চাঁদনী জানতে পেরেছিলেন হ্যাকার একজন নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার।

তাইতো ওই নৃত্যশিল্পী, কোরিওগ্রাফারের বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। চাঁদনী বলেন, ডিবি পুলিশের সঙ্গে কথা বলেছি আমি। ওনারা খুব শিগগিরই যথাযথ ব্যবস্থা নেবেন।

কে হ্যাক করেছে সেটা পুরোপুরি নিশ্চিত হয়ে এখন ব্যবস্থা নিচ্ছি। তাকে সম্মান দেয়ার খাতিরে এতোদিন দেরি এবং সহ্য করেছি। আর সহ্য করা হবে না।

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।