খোশমেজাজে দুবাইয়ে উড়ছেন পরীমনি


Published: 2021-05-04 04:24:38 BdST, Updated: 2021-05-18 23:57:08 BdST

শোবিজ লাইভ: উড়ে বেড়াচ্ছেন তিনি। থেমে নেই। দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। যেন হররোজ তাকে আকাশেই উড়তে দেখা যায়! হ্যাঁ বলছিলাম সেই পরীর কথা। যিনি আমাদের দেশের মডেল কন্যা। আমাদের দেশের অভিনেত্রী। লকডাউনের এই সময়ে কোনো শুটিং বন্ধের ঘোষণা আসেনি।

তার পরেও এই সময়ে চলচ্চিত্রের শিল্পীরা বেশির ভাগই ঘরবন্দি। তারা হিসাব-নিকাশ করে রেুচ্ছেন। তবে কেউ কেউ ব্যতিক্রমও। এই সময়টাকে কাজে লাগাচ্ছেন। এরমধ্যে আলোচিত চিত্রনায়িকা পরীমনি অন্যতম।

সাম্প্রতিক সময়ে দুবাইয়ে উড়ছেন পরী। গেল কয়েকদিন তিনি সোশ্যাল মিডিয়ায় তার উড়ে বেড়ানোর ছবি পোস্ট করছেন নিয়মিতভাবে। বিভিন্ন সময় বিভিন্ন ছবি দিয়ে জানান দিচ্ছেন কতটা উচ্ছ্বসিত তিনি। আছেন বেশ খোশ মেজাজেই। তার হাল হকিকতও বেশ ভাল।

দুবাইয়ের দর্শনীয় জায়গাগুলোও ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। যদিও এরইমধ্যে একটি ঘটনার সঙ্গে অভিনেত্রীকে জড়িয়ে গুঞ্জন ওঠে। কিন্তু সেসবকে পাত্তা না দিয়ে নিজের মতোই সময় কাটাচ্ছেন নায়িকা। খুব শিগগিরই দেশেও ফিরবেন বলে জানান।

এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ ছবিতে। দর্শক মহলে এটি দারুণ প্রশংসিত হয়। এ ছাড়া লকডাউনের আগে সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।

উড়ে বেড়াচ্ছেন পরীমনি

 

জানাগেছে তিনি হাঁস মার্কা গন্ধরাজ তেলের শুভেচ্ছাদূত হয়েছেন। এরমধ্যে দিয়ে তার ছোট বেলার একটি স্বপ্নপূরণ হয়েছে বলেও জানান। বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে পরীমনি ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় জায়গা করে নিয়েছেন।

সামাজিক যোগাযোগ গণমাধ্যমে তাকে ফলো করেন দেশ-বিদেশের ১ কোটিরও বেশি মানুষ! কেবল ফেসবুকে তিনি যাই দেন ভাইরাল হয়ে যায়। লাইক শেয়ার বেড়ে যায় বহু গুনে। ভক্তের যেন কমতি নেই। কেবল বাড়ছেই।

দুবাই ভ্রমণ সম্পর্কে তিনি জানিয়েছেন, গত বছর করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী ছিলাম, মূলত জীবন অনেকটা থমকে ছিল। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে কাজও করেছি। আপাতত দেশে কোনও শুটিং করছি না। অবসরের এই ফাঁকে দুবাই ঘুরতে এলাম। এখানে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। খুব শিগগিরই দেশে ফিরবো।

পরী তার একার নীতিতে হাঁটছেন। কাজ করছেন, ঘুরছেন, জীবনটাকে উপভোগ করছেন। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলে এমনটাই বোঝা যায়।

ঢাকা, ৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।