পরীমনির স্বামী তারিক আনাম খান!


Published: 2021-06-12 22:05:12 BdST, Updated: 2021-08-06 10:08:37 BdST


শোবিজ লাইভ: পরীমনির স্বামী তারিক আনাম খান। কেমন লাগছে শুনতে! একেবারে মন্দ নয়। এনিয়ে চলছে নানান গুঞ্জন। নানা সমালোচনা। আসলেই কি তাই? নাকি অন্য কিছু। তবে হ্যা বিষয়টি একটু আলাদা। নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করছেন ওয়েব ফিল্ম ‘অন্তরালে’। আগেই জানা গেছে এতে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি।

এবার নির্মাতা জানালেন, পরীমনির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন বরেণ্য অভিনেতা তারিক আনাম খান। চয়নিকা চৌধুরী বলেন, গল্পে পরীমনির চরিত্রের নাম অর্পিতা। তার স্বামী চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে।

উনার চরিত্রের নাম জসিম। এই চরিত্রটি নিয়ে ভীষণ চিন্তায় ছিলাম। কারণ চলচ্চিত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। মূলত জসিম বনেদি পরিবারের মানুষ, ব্যবসায়ী। চরিত্রটিতে তারিক ভাইকে পেয়ে খুবই ভালো লাগছে।

ওয়েব ফিল্মটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার। তিনি জানান, এই ওয়েব ফিল্মে পরীমনিকে দেখা যাবে হিন্দু বধূ অর্পিতা চরিত্রে। বনেদি পরিবারের বধূ তিনি। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে বাধা হয়ে দাঁড়াবে রহস্যময একটি খুন।

এর মধ্য দিয়ে ঘটনা মোড় নেবে অন্য দিকে। চলতি মাসেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এই ওয়েব ফিল্ম মুক্তি পাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে। এখন কেবলই অপেক্ষার পালা।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।