না ফেরার দেশে চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী


Published: 2021-07-06 20:05:53 BdST, Updated: 2021-09-19 16:38:37 BdST

শোবিজ লাইভ: দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমালেন চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (০৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়ার একটি হাসপাতাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

পরিচালক-প্রযোজক-অভিনেতা বিপ্লব শরীফ বিষয়টি জানিয়েছেন।

জানা গেছে, সিলভী থাইরয়েডের রোগে ভুগছিলেন। ডায়েট কন্ট্রোল করছিলেন তিনি। এ কারণে তার শরীরে আয়রন কমে গিয়েছিল। অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন তাকে আইসিইউতে রাখা হয়। একটু সুস্থ হওয়ায় তাকে বগুড়া নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিলভি আজমী চাঁদনী। শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবিতে প্রথমবার অভিনয় করেন তিনি। এতে নায়ক শাকিব খানের ছোট বোনের চরিত্রে দেখা যায় তাকে। ২০১০ সালে যেমন জামাই তেমন বউ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন।

এরপর দীর্ঘদিন ব্যক্তিগত সমস্যায় সিনেমা দুনিয়া থেকে ছিলেন দূরে। বিরতি ভেঙে ২০১২ সালে বাংলা ভাই চলচ্চিত্রের মাধ্যমে ফেরেন চাঁদনী।

ঢাকা, ৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।