বিয়ে নিয়ে যা বললেন ঋতাভরী


Published: 2021-07-26 21:06:40 BdST, Updated: 2021-09-28 11:41:27 BdST

শোবিজ ডেস্ক: টালিউড পাড়ায় গুঞ্জন ছিল, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোমবার (২৬ জুলাই) দুপুরে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের বিষয়ে জানালেন অভিনেত্রী।

ঋতাভরী জানান, আমি এত তাড়াতাড়ি বিয়ে করছি না। আপনারা জানেন, আমার সবে দুইটা সার্জারি হয়েছে। এই মুহূর্তে আমি নিজের শরীরের খেয়াল রাখছি এবং যে কাজগুলো করব বলে সই করেছি, সেগুলোতে মনোযোগ দিচ্ছি। এই নিয়ে আর লিখবেন না বা আমাকে ফোন করবেন না। আমি এই বিষয়টি নিয়ে কথা বলতে চাই না।

শোনা যাচ্ছিল, চিকিৎসক-বন্ধুর সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী। সমাজসেবা করতে গিয়েই নাকি আলাপ হয়েছিল তাদের। কিন্তু নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছিলেন ঋতাভরী। কিন্তু এ ধরনের গুঞ্জনকে একটি পোস্টের মাধ্যমে উড়িয়ে দিলেন অভিনেত্রী।

দীর্ঘ সময় ধরে অসুস্থ ছিলেন ঋতাভরী। গত মার্চ মাসে অস্ত্রোপচার হয় তার। আপাতত তিনি সুস্থ এবং পুরোদমে কাজ করছেন। ইতোমধ্যে ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার প্রশংসাপত্রও পেয়েছেন অভিনেত্রী। সূত্র: আনন্দবাজার।

ঢাকা, ২৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।