র‌্যাব সদর দপ্তরে নায়িকা পরীমণি


Published: 2021-08-04 21:21:01 BdST, Updated: 2021-09-27 16:26:44 BdST

লাইভ প্রতিবেদক: নায়িকা পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে র‌্যাব সদর দপ্তরে। জব্দ করা মাদকও একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছে। জানা যায় রাত সোয়া ৮টার দিকে তাকে নিয়ে যাওয়া হয় বাহিনীর সদর দপ্তরে।

এর আগে বিকেলে ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এ আলোচিত নায়িকার বাসায় অভিযান শুরু করেন র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। সন্ধ্যার কিছুক্ষণ আগে বাসা থেকে তাকে আটক করা হয়।

অভিযান চলাকালে পরীমনির বাসার নিচে দেখা যায় র‍্যাব-১ এর একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। এ ছাড়া পুলিশের বেশ কয়েকটি গাড়িও ছিল। বাসার আশপাশে পুলিশ সদস্যরা অবস্থান করছেন। মূল গেটের সামনে কয়েকজন র‍্যাব সদস্যকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অভিযান শুরুর ৩০ মিনিট পর তার বাসায় একে একে তিন থেকে চারজন র‍্যাবের নারী সদস্য প্রবেশ করেন। এরপর পরীমনিকে আটকের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এর আগে বিকাল ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন পরীমনি। তিনি জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেক রকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।