সাত বছর পর নুসরাত ফারিয়া আর ফারুকী...


Published: 2021-09-18 10:07:34 BdST, Updated: 2021-10-22 02:27:19 BdST

শোবিজ লাইভ: আবারো তারা যেন জুটি বেঁধেছেন। একসাথে খুব কাছ থেকে একে অপরকে দেখছেন। তাদের সাত বছরের দুরত্ব কাটতে হয়তো কিছুটা সময় নেবে। রাজধানীর বনানী এলাকার একটি জিমে সকাল থেকে শরীরচর্চায় ব্যস্ত ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে ফিটনেস সচেতন নায়িকার এই শরীরচর্চার কারণ নিজেকে শুধু ফিট রাখা নয়। তাহলে মূল কারণটা কী? হ্যা আছে তো নানান কারণ বটে!

সেটা গোপন রহস্য জানা গেল। অন্তর্জালে নুসরাত ফারিয়ার একটি ছবি পোস্ট করা দেখে। সেখানে দেখা যাচ্ছে, ফারিয়ার এই শরীরচর্চা মনিটরে দেখে নির্দেশনা দিচ্ছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

জানা গেল আর বোঝাও গেল বিষয়টি। নির্মাতা নায়িকাকে নিয়ে কোনও কিছু শুট করছেন। বিস্তারিত জানতে দারস্থ নুসরাত ফারিয়ার। জানালেন, অনলাইনে মুদি এবং খাদ্যপণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের শুট করছেন তাঁরা।

সেই নুসরাত ফারিয়া জানিয়েছেন, ‘এই শুটের মাধ্যেমে দীর্ঘ সাত বছর পর ফারুকী ভাইয়ের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছি। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে; সেটে তাঁর আলাদা আকর্ষণ রয়েছে।’

এদিকে কিছুদিন আগে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে আরও একটি বিজ্ঞাপনের শুট শেষ করেছেন নুসরাত ফারিয়া, যেটি প্রচারের অপেক্ষায় আছে। আর পরিস্থিতি স্বাভাবিক হলে কলকাতার সিনেমার কাজ শুরু করবেন তিনি। তাও জানিয়ে দিলেন।

শিডিউল জটিলতায় গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ শিরোনামে ওয়েব ফিল্মের কাজ ছেড়েছেন নুসরাত ফারিয়া। ওই কাজটি এখন পরীমনির হাতে।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।