আজিজুল হক কলেজ ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীকে হত্যা


Published: 2021-04-05 13:26:08 BdST, Updated: 2021-04-24 00:18:18 BdST

লাইভ প্রতিবেদক: বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিশু মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাত ৯টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পিছনে ঘটে।

নিহত বিশু মিয়া (৩২) বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি আজিজুল হক কলেজ থেকে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স পাস করেন।

সংবাদ পেয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ও ডিবির ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত বিশু মিয়ার ছোট বোন জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে ছাত্রাবাসে এসেছিলেন। তিনি শহরের জামিলগড় এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে ভাইয়ের সাথে মুঠোফোনে সর্বশেষ কথা হয় জাহানারার। এ সময় তার ভাই তাকে জানান, তিনি মুন হলের সামনে আছেন এবং ছাত্রাবাসে গিয়ে তাকে কল করবেন।

এই বিষয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।