ট্রাক-পিকআপের সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত


Published: 2021-05-17 12:02:05 BdST, Updated: 2021-06-22 17:42:14 BdST

লাইভ প্রতিবেদক: ঈদের আনন্দ উৎসব শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

রবিবার (১৬ মে) দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন জনই পিকআপের যাত্রী।

নিহতরা হলেন—আমানুল্লাহ (৩৬), তার বোন নাজমা খাতুন (৩২) ও নাজমা খাতুনের মেয়ে লালমনি (৭)। তারা সবাই শেরপুর সদর উপজেলার বাঘের চর গ্রামের বাসিন্দা। ঈদের ছুটি শেষে তারা ঢাকায় ফিরছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়ি থেকে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন কাঁচামাল ব্যবসায়ী আমানুল্লাহ, তার ছোট ভাই আকরাম হোসেন বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। ফেরার পথে রোববার রাতে ঢাকাগামী একটি পিকআপভ্যান ত্রিশালের রায়মনি হাসমতের মোড় নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি বালুভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি। ঘটনাস্থলেই নিহত হন আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতের ছোট ভাই আকরাম হোসেন ও চালক সাদা মিয়াকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন উদ্ধারকারীরা।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, একই পরিবারের ওই তিন জনকে নিয়ে বেগুনবোঝাই একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। পথে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি নামক স্থানে পিকআপটি একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। পিকআপের চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।