হাতিয়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, যুবক আটক


Published: 2021-05-17 13:58:25 BdST, Updated: 2021-06-22 16:32:59 BdST

লাইভ প্রতিবেদক: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ইউনিয়নে কাজল কৃষ্ণ দাস (৫৫) নামের এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় শান্ত চন্দ্র মজুমদার (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার ভোর ৪টার দিকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। নিহত কাজল কৃষ্ণ দাস চর আমান উল্যা গ্রামের বসন্ত কুমার দাসের ছেলে। তিনি স্থানীয় ইন্দ্রেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। আটককৃত শান্ত মজুমদার একই গ্রামের খোকন চন্দ্র মজুমদারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ দাস বলেন, পার্শ্ববর্তী খোকন চন্দ্র মজুমদারে কাছ থেকে পাওনা টাকার জন্য রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের বাড়ীতে যায় তার বাবা। এসময় খোকনের ছেলে শান্ত মজুমদার তার বাবাকে আটকে রেখে এলোপাতাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় তিনি বাড়ীতে ফিরে এলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। রাত ২টার দিকে উনার শরীরের অবস্থার অবনতি হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে সোমবার ভোর ৪টার দিকে মারা যান তিনি।

এ বিষয়ে হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কাজল কৃষ্ণকে পিটিয়ে হত্যা করা হয়েছে তার ছেলের এমন অভিযোগের ভিত্তিতে শান্ত মজুমদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।