স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা, বড় বোন আটক


Published: 2021-07-20 19:14:20 BdST, Updated: 2021-07-27 21:21:06 BdST

লাইভ প্রতিবেদক: হবিগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই ছাত্রীর নাম রুমানা আক্তার (১৫)। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের বড় বোনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) বিকেলে সিলেট এমএজি ওসমনানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুমানা মারা যায়। রুমানা গড়ের পাড় গ্রামের গফুর আলীর মেয়ে ও দক্ষিণ পইল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকাল ১০টার দিকে রুমানার বড় বোন মানসিক ভারসাম্যহীন শাবানা বেগম (২০) রুমানাকে দা দিয়ে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রুমানা মারা যায়।

হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সাইদুর রহমান জানান, শাবানার দায়ের কোপে রুমানার মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে। শাবানাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। রাত পৌনে ১২টা পর্যন্ত এ বিষয়ে কোনো মামলা হয়নি।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।