ঈদে ঘুরতে যাওয়ার টাকা না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা


Published: 2021-07-24 18:27:55 BdST, Updated: 2021-09-27 03:53:14 BdST

লাইভ প্রতিবেদক: ঈদে বেড়ানোর টাকা না দেয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুরে মায়ের সঙ্গে অভিমান করে রুবেল খান (১৮) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

শনিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রুবেল খান ওই গ্রামের নুর ইসলামের ছেলে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, এসএসসি পাস করে কলেজে ভর্তি হওয়ার পর ঢাকায় গার্মেন্টেসে কাজ করতেন রুবেল। করোনা ভাইরাসের কারণে ঢাকা থেকে গ্রামে ফিরে আসেন তিনি। গ্রামে এসে বেকার অবস্থায় চলতে থাকেন। এক পর্যায়ে কয়েকজনের কাছে কিছু টাকাও ধার নেন। ঈদের মধ্যে এসব ঋণ পরিশোধের জন্য বাবা-মার কাছে টাকা চান রুবেল। টাকা না দেওয়ায় অভিমানে শুক্রবার (২৩ জুলাই) রাতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রুবেল।

সংবাদ পেয়ে শনিবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।