পুকুরে গোসল করতে নেমে ক্যাডেট কলেজছাত্রের মৃত্যু


Published: 2021-07-24 19:44:31 BdST, Updated: 2021-09-27 03:15:14 BdST

লাইভ প্রতিবেদক: যশোর পৌর পার্কের পুকুরে গোসল করতে নেমে পানিতে তলিয়ে গেছেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের ছাত্র ফরহাদ তানভীর (২১)। শুক্রবার (২৩ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

শুভ যশোর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে। আকরাম হোসেন বিমান বাহিনীর ওয়ারেন্ট অফিসার হিসাবে কর্মরত আছেন। বর্তমানে আরবপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

তার বাবা আকরাম হোসেন বলেন, ‘ক্যাডেট কলেজ থেকে পাস করার পর সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেন্যান্ট হিসেবে জয়েন করার কথা ছিল ফরহাদের।’

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে বন্ধুদের নিয়ে পৌর পার্কের পাশের মাঠে ফুটবল খেলছিলেন। খেলাধুলা শেষে ছয় বন্ধু পৌর পার্কের পুকুরে নামেন। পাঁচজন উঠতে পারলেও ফরহাদ ডুবে যান। বিষয়টি পুলিশ এবং ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুকুরে নেমে তাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু উদ্ধার করতে না পারায় পরে খুলনা থেকে একটি ডুবুরিদল গিয়ে অনেক খোঁজাখুঁজির পর রাত দুইটার দিকে শুভর লাশ উদ্ধার করে।

শুভ যে বাড়িতে ভাড়া থাকেন সেই বাড়ির ভাড়াটিয়া বিএএফ শাহীন কলেজের শিক্ষক ড. আবু তাহের জানান, শুভর লাশ উদ্ধারের পর শনিবার ভোরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, পৌকপার্কের পুকুরে ফরহাদ তারভীর নামে এক কলেজছাত্র গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে খুলনার একটি ডুবুরিদল যশোরে এসে পুকুরে নেমে লাশ উদ্ধার করেছে।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।