টেকনাফে পাহাড় ধসে প্রাণ হারালেন একই পরিবারের ৫ জন


Published: 2021-07-28 11:52:57 BdST, Updated: 2021-09-20 23:37:51 BdST

লাইভ প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নে পাহাড় ধসে একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত (২৭ জুলাই) রাত দুইটার দিকে ওই ইউনিয়নের পানখালী ভিলেজারপাড়ায় এ ঘটনা ঘটে।

হ্নীলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, পাহাড় ধসে সৈয়দ আলমের তিন ছেলে ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- আব্দুস শুক্কুর (১৬), মোহাম্মদ জুবায়ের (১২), আব্দুল লতিফ (১০), কহিনুর আক্তার (১৪) ও জয়নাব আক্তার (৮)। তারা সবাই টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পানখালী ভিলেজার পাড়ার বাসিন্দা সৈয়দ আলমের ছেলে-মেয়ে।

উল্লেখ্য, এর আগে গতকাল মঙ্গলবার সকালে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দু’পরিবারের নারী-শিশুসহ ৫জন এবং হোয়াইক্যং ও মহেশখালীতে স্থানীয় আরও দু’জন নিহত হয়েছেন। এর ১৫ ঘণ্টার মাথায় হ্নীলার পাহাড়ি এলাকায় ধসে পড়া পাহাড়ের মাটি চাপায় একই পরিবারের নারী-পুরুষসহ ৫ জনের মৃত্যু হলো।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।