স্কুল ও মাঠ অপরিষ্কার, দুই কর্মকর্তাসহ প্রধান শিক্ষককে শোকজ


Published: 2021-09-14 16:43:51 BdST, Updated: 2021-09-28 11:30:03 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর একটি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ এবং ভেতরে ময়লা-আবর্জনা থাকার কারণে দুই কর্মকর্তাসহ প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে (ডিপিই) তাদের শোকজের জবাব দিতে বলা হয়েছে।

জানা গেছে, গত রোববার (১২ সেপ্টেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন সেগুনবাগিচার আইডিয়াল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে বিদ্যালয়ের বিভিন্ন জায়গায় ময়লা দেখতে পান। এরপর প্রতিমন্ত্রীর সঙ্গে থাকা ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ব্যবস্থা নিতে নির্দেশনা দেন। সেদিন বিকেলে ২ কর্মকর্তাকে শোকজ করা হয়।

তারা হলেন- সেগুনবাগিচা থানা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহানাজ আক্তার, থানা প্রাথমিক সহকারী কর্মকর্তা তানজিন পারভিন ও প্রধান শিক্ষক ইব্রাহিম মিয়া।

এ বিষয়ে ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলেয়া ফেরদৌসী শিখা বলেন, রাজধানীর সেগুনবাগিচায় আইডিয়াল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে বড় বড় ঘাস, ময়লা, শ্রেণিকক্ষ-সিঁড়ি ও নোর্টিশ বোর্ড অপরিষ্কার থাকায় সেগুনবাগিচা থানা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহানাজ আক্তার এবং থানা প্রাথমিক সহকারী কর্মকর্তা তানজিন পারভিনকে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তাদের শোকজের উত্তর দিতেও নির্দেশনা দেয়া হয়েছে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।