বেরোাবিতে টিকার রেজিস্ট্রেশন চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত


Published: 2021-09-20 15:12:00 BdST, Updated: 2021-10-19 05:48:04 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে (বেরোবি) অধ্যয়নরত যে সকল শিক্ষার্থী ভ্যাকসিন গ্রহণের জন্য এখনো রেজিস্ট্রেশন করেননি। সেই সাথে যেসকল শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারেননি তাদেরকে আগামী ২৭ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে ইউজিসির নিজস্ব লিংকে (https://univac.ugc.gov.bd) রেজিস্ট্রেশন করতে পারবেন।

এরমধ্যে যে সকল শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র নেই তারা জন্মনিবন্ধন সনদের মাধ্যমে এই লিংক ব্যবহার করতে পারবেন। যাদের জাতীয় পরিচয়পত্র আছে তারাও এই লিংক ব্যবহার করে সুরক্ষা এ্যাপের সাথে যুক্ত হয়ে টিকার নিবন্ধন করতে পারবেন।

এদিকে ভ্যাকসিন গ্রহন সংক্রান্ত পরিসংখ্যানের জন্য আগামী ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটের নির্দিষ্ট লিংকে (http://ss.brur.ac.bd/Home/covid_vaccine_info) লগইন করে তথ্য প্রদানের জন্য সকল শিক্ষার্থীর প্রতি অনুরোধ জানিয়ে সকল বিভাগে পত্র প্রেরণ করা হয়েছে।

আগামী ২৩ সেপ্টেম্বর রাত ১২টার পর এই লিংকে আর কোন তথ্য নেওয়া হবে না বলেও পত্রে উল্লেখ করা হয়েছে।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।