নড়াইলে একই স্কুলের শিক্ষিকা মা-ছেলে করোনা আক্রান্ত


Published: 2021-09-26 12:35:17 BdST, Updated: 2021-10-19 06:21:51 BdST

লাইভ প্রতিবেদক: দেশে সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে স্কুল-কলেজের শিক্ষার্থীদের করোনা আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হয়েছেন নড়াইল দক্ষিণ-পূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সালমা ইয়াসমিন ও তার ছেলে পঞ্চম শিক্ষার্থী তাহমিদ আহমেদ।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়টির শিক্ষিকা সালমা ইয়াসমিন গত ১৪ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হন। এরপর থেকে ওই শিক্ষিকা ও তার ছেলে তাহমিদ আর বিদ্যালয়ে আসেনি। গত ২৩ সেপ্টেম্বর তাহমিদেরও করোনা পজিটিভ শনাক্ত হয়। বর্তমানে তারা বাড়িতে অবস্থান করছেন এবং শারীরিকভাবে সুস্থ আছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর জাহান জানান, করোনা আক্রান্ত শিক্ষক ও তার সন্তান ১৪ তারিখের পর বিদ্যালয়ে আসেনি। এছাড়া বিদ্যালয়ের অন্য শিক্ষার্থী ও শিক্ষক সকলেই সুস্থ রয়েছেন। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এ ব্যাপারে জানিয়েছি এবং স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা কার্যক্রম পরিচালনা করছি।

এ প্রসঙ্গে নড়াইলের সিভিল সার্জন ডা. নাসিমা আক্তার বলেন, গত ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার পর কোনো শিক্ষক ও শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে কিনা এ ধরনের কোনো তথ্য আমাদের কাছে নেই। তবে এ ব্যাপারে আমরা খোঁজ-খবর নিয়ে তথ্য সংগ্রহ এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।