মিশরে স্টুডেন্টস অরগানাইজেশনের সভাপতি আল-আমিন, সম্পাদক আব্দুল আজিজ


Published: 2021-10-12 20:25:02 BdST, Updated: 2021-10-24 22:02:12 BdST

মিশর লাইভ: মিশরে অবস্থানরত বাংলাদেশ স্টুডেন্টস অরগানাইজেশন এর ২০২০-২১ সেশনের জন্য ৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী এক বছরের জন্য কাজ করবেন। এর সভাপতি হিসেবে নির্বাচন করা হয়েছে মোঃ আল-আমিনকে। আর সাধারণ সস্পাদক হিসেবে নির্বাচন করা হয় আব্দুল আজিজ তরফদার কে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নোমানুল করিম, অর্থ সম্পাদক ফয়েজ আহমদ,
সহ-অর্থ সম্পাদক মুহাম্মাদ তাওহীদুল ইসলাম, সংস্কৃতি সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, সাহিত্য সম্পাদক সাইফুল ইসলাম, অফিস সম্পাদক মোঃ ফখরুল ইসলাম ও প্রচার সম্পাদক মুহাম্মদ উসমান গণি।

এই সংগঠন সকল সদস্যদের নানাবিধ সমস্যার সমাধানের লক্ষে বাংলাদেশ দূতাবাস কায়রো এর সঙ্গে সম্পর্ক উন্নয়নের যাবতীয় তৎপরতা চালাবে। পাশাপাশি বাংলাদেশী শিক্ষার্থীদের স্বার্থরক্ষাসহ বিভিন্ন সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহন অন্যতম কাজ বলে মনে করে এই সংগঠন।

তাছাড়া সদস্য সংগ্রহ, বিশ্ববিদ্যায় ও কলেজের সাথে বাংলাদেশী শিক্ষার্থীদের সম্পর্ক উন্নয়নের যাবতীয় কাজ করবে বলেও সংশ্লিস্টরা জানিয়েছেন।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজে

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।