ঢাবিতে সহিংসতাবিরোধী কনসার্ট, গাইবে ১২ ব্যান্ড


Published: 2021-10-22 10:55:20 BdST, Updated: 2021-11-27 16:54:31 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সহিংসতাবিরোধী কনসার্টে গান পরিবেশন করবে শিরোনামহীন-বাংলা ফাইভসহ ১২ ব্যান্ড। সম্প্রতি দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ‘সহিংসতাবিরোধী কনসার্টের’ আয়োজন করেছেন শিক্ষার্থীরা। শুক্রবার বেলা আড়াইটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে কনসার্টটি শুরু হওয়ার কথা রয়েছে।

জানা গেছে, শুক্রবার বেলা ২.৩০ মিনিট থেকে সহিংসতাবিরোধী কনসার্ট শুরু হবে, গাইবে শিরোনামহীন-বাংলা ফাইভসহ ১২ ব্যান্ড। সবার জন্য উন্মুক্ত থাকছে এই কনসার্টটি। সঙ্গে থাকবে একক গান ও নৃত্য।

আয়োজকরা জানিয়েছেন, ‘সহিংসতার বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়’ ব্যানারে কনসার্টটির আয়োজন করা হয়েছে। এই কনসার্টের মাধ্যমে দেশবাসীকে সহিংসতা প্রতিরোধের বার্তা দেওয়াই মূল লক্ষ্য।

কনসার্টে শিরোনামহীন, মেঘদল, সহজিয়া, শহরতলী, বাংলা ফাইভ, গানপোকা, কৃষ্ণপক্ষ, কাল, অবলিক, অসৃক, গানকবি ও বুনোফুল৷ এছাড়া একক সংগীত পরিবেশন করবেন জয় শাহরিয়ার, তুহিন কান্তি দাস, সাহস মোস্তাফিজ, লালন মাহমুদ, নাঈম মাহমুদ, প্রিয়াংকা পাণ্ডে, যশ নমুদার, তাবিব মাহমুদ, রানা, উদয়, অপু, উপায় ও অনিন্দ্যসহ মোট ১২টি দল গান পরিবেশন করার কথা রয়েছে।


ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।