ভর্তিচ্ছুদের সেবায় নিবেদিত কুবি ছাত্রলীগ


Published: 2021-10-24 19:01:49 BdST, Updated: 2021-11-27 17:31:52 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পরীক্ষা দিতে আসা গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয় গুলোর ভর্তিপরীক্ষার্থীদের জন্য বুথ বসিয়ে সেবা প্রদান করেছে শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের বাম পাশে শাখা ছাত্রলীগের উদ্যোগে বুথ স্থাপন করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, জয় বাংলা বাইক সার্ভিস, মোবাইল ও ঘড়ি এবং ব্যাগ রাখার জন্য নিরাপদ ব্যাবস্থা, সুপেয় পানি ও শরবত বিতরণ, অভিভাবকদের বসার জন্য অভিভাবক কর্ণার এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

ধারাবাহিকভাবে এ ইউনিট এবং বি ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয় কেন্দ্রে আসা ভর্তিপরীক্ষার্থীদের সেবা প্রদান করায় বিষয়টি প্রশংসা কুড়িয়েছে শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে।

ভর্তি পরীক্ষা দিতে আসা ওবায়দুল্লাহ নামের ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত এক শিক্ষার্থী ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা অনেক দূর থেকে এসেছি। এখানে যে আমরা নিরাপদে মোবাইল রাখতে পেরেছি এটা আসলেই একটা প্রশংসনীয় উদ্যোগ। যার জন্য আমি ছাত্রলীগকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ক্যাম্পাসলাইভকে জানান, 'আমর হলে থাকা পরিক্ষার্থীদের নাস্তার ব্যবস্থা করেছি, ১০০০ পানির বতল ১০০০ কলম এবং মাস্ক, সেনিটাইজার বিতরণ করেছি পরিক্ষা দিতে আসা ৪০০-৫০০ জন শিক্ষার্থীর মেবাইল, মানিব্যাগ আমাদের বুথে নিরাপদে রাখি এবল সেই সাথে অভিভাবকদের বসার ব্যবস্থা করেছি। যেহেতু বিশ্ববিদ্যানয় থেকে করা হয়নি এমন কোন ব্যবস্তা। আমরা জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আগামী পরিক্ষাতে এমন কার্যক্রম চালু রাখবো।'

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।