তাসকিনের বাঁ হাতে তিন সেলাই


Published: 2021-01-12 17:48:00 BdST, Updated: 2021-01-19 21:58:58 BdST

স্পোর্টস লাইভঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। তার আগে জাতীয় দলের ক্যাম্পে অনুশীলন করতে গিয়ে আঙুলে চোট পান তাসকিন আহমেদ।

সোমবার চোট পেয়ে দ্রুত মাঠ ছাড়তে হয়েছিল ডান-হাতি এই পেসারকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, তিনটি সেলাই হয়েছে বাম-হাতের আঙুলে।

নেটে অনুশীলন করার সময় তামিম ইকবালের স্ট্রেইট ড্রাইভ করা বল আটকাতেই গিয়েই বিপাকে পড়েন তিনি। এ সময় তার বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলি ও তার পাশের আঙুলের মাঝামাঝি জয়েন্ট ফেটে গেছে। সেলাই দিতে হয়েছে তিনটি। সেই সঙ্গে তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে বিসিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ওয়ানডে সিরিজে তাকে নিয়ে বেশ আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণের পরই নিশ্চিত হওয়া যাবে তিনি খেলতে পারবেন কি না।

এদিকে, গেল কয়েক বছর ধরে বেশ কয়েকবার ইনজুরিতে পড়তে হয়েছে তাসকিনকে। ইনজুরি কাটিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে নজরকাড়া পারফরমেন্স করেছিলেন এই পেসার।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।