করোনায় না ফেরার দেশে বিসিবির সাবেক পরিচালক


Published: 2021-04-16 19:40:34 BdST, Updated: 2021-05-16 15:03:24 BdST

স্পোর্টস লাইভ: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করে রংপুর করোনা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরুন নবী। তিনি জানান, এদিন ভোর ৪টার দিকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এম এ গফুরের।

গত ৫ এপ্রিল তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এম এ গফুরের শ্বাসকষ্টসহ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিল।

এম এ গফুর গত ২ এপ্রিল শারীরিক অসুস্থতা নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন । সেখানে তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হলে ডেডিকেটেড করোনা হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, রংপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে। শুক্রবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৭৫ জনের মৃত্যু হয়েছে।

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।