করোনামুক্ত বিসিবি পরিচালক আকরাম খান


Published: 2021-04-19 15:04:55 BdST, Updated: 2021-05-16 16:04:53 BdST

স্পোর্টস লাইভ: প্রাণঘাতী করোনার সঙ্গে লড়াই করে করোনামুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক আকরাম খান। তিনদিন হাসপাতালে থাকার পর রোববার রাতে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি।

বাসায় ফেরার পথে আল্লাহর শুকরিয়া আদায় করে আকরাম খান বলেন, ‘সব রিপোর্ট ভালো এসেছে আল্লাহর রহমতে। করোনা নেগেটিভ এসেছে। সব স্বাভাবিক আছে এখন। আমাদের সবার জন্য দোয়া করবেন।’

এপ্রিলের শুরু থেকে ঠাণ্ডা, জ্বর ও কাশি দেখা দেয় আকরাম খানের। বিষয়টিকে করোনা উপসর্গ ভেবে গত ৯ এপ্রিল নমুনা দেন। টেস্টে করোনা পজিটিভ আসে তার। রিপোর্ট পাওয়ার দিন থেকেই বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছিলেন আকরাম খান।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে আক্রান্তের ৬দিন পর গত ১৫ এপ্রিল বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বাসায় চিকিৎসাধীন অবস্থায় হুট করে কাশি বেড়ে গিয়েছিল আকরামের। এরপর চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি।

সে সময় আকরামের স্ত্রী সাবিনা আকরাম গণমাধ্যমকে জানিয়েছিলেন, ফুসফুসে ৩০ ভাগ ইনফেকশন হয়েছে তার।কাশি বেড়ে যাওয়াতেই হাসপাতালে আনা হয়েছে আকরাম খানকে। তবে তার অক্সিজেন লেভেল ঠিক রয়েছে।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।