টটেনহ্যাম কোচ হোসে মরিনহোকে বরখাস্ত


Published: 2021-04-19 21:09:25 BdST, Updated: 2021-05-16 15:38:01 BdST

স্পোর্টস ডেস্ক: প্রধান কোচ হোসে মরিনহোকে বরখাস্ত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাব টটেনহ্যাম হটস্পার্স। লিগ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটির মোকাবেলা করার মাত্র ছয় দিন আগে সোমবার তাকে বরখাস্ত করার ঘোষণা দিয়েছে ক্লাবটি।

ফলে ১৭ মাস দায়িত্ব পালনের পর চাকরিচ্যুত হলেন মরিনহো। অথচ ২০০৮ সালের পর প্রথম ক্লাবটিকে শিরোপা এনে দেয়ার সুযোগ ছিল এই কোচের। প্রিমিয়ার লিগে শীর্ষ চারে অবস্থান নিয়ে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যামকে পৌছে দিতে ব্যর্থ হয়েছেন মরিনহো। ইউরোপা লিগের শেষ ষোলর লড়াইয়ে ডায়নামো জাগ্রেবের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়া স্পার্সরা বর্তমানে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার সপ্তম অবস্থানে রয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে টটেনহ্যাম জানায়,‘ আজ ক্লাব এই ঘোষণা দিচ্ছে যে, প্রধান কোচ হোসে মরিনহো ও তার কোচিং স্টাফদেরকে আজ থেকে তাদের দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।’ ইউরোপীয় সুপার লিগের ১২ ক্লাবের একটি হিসেবে নিজেদের ঘোষণা দেয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই মরিনহোকে বরখাস্তের ঘোষণা দিল টটেনহ্যাম। সূত্র: বাসস

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।