করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ধোনির বাবা-মা


Published: 2021-04-21 15:45:31 BdST, Updated: 2021-05-16 14:33:16 BdST

স্পোর্টস ডেস্ক: করোনার তাণ্ডবে স্থবির হয়ে পড়েছে ভারত। প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে দেশটিতে। এবার তারই ছোঁয়া লাগল ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পরিবারে।

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ধোনির বাবা পান সিং ও মা দেভাকি দেবি। দুজনকেই রাঁচির পালস সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবেন চেন্নাই অধিনায়ক ধোনি। কিন্তু ঠিক এর আগেই এলো এই দুঃসংবাদ।

হাসপাতালে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে ধোনির বাবা-মাকে। তবে তাদের বয়স বেশি হওয়ায় দুশ্চিন্তায় রয়েছে ধোনির পরিবার।

এদিকে আইপিএলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্টের মাঝে বায়ো-বাবল ছেড়ে বের হওয়ার উপায় নেই ধোনির। তাই মা-বাবার সঙ্গে আপাতত দেখা হচ্ছে না ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়কের।

উল্লেখ্য, ভারতে প্রতিদিনই করোনা শনাক্ত ও ভাইরাসটিতে মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে ২ লাখ ৯৫ হাজার ৪১ জন। একই সময়ে মারা গেছে ২০২৩ জন।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।