সাকিবের শাস্তি কমাতে মোহামেডানের আবেদন


Published: 2021-06-13 13:57:10 BdST, Updated: 2021-07-27 20:27:48 BdST

স্পোর্টস লাইভ: সাকিব আল হাসানের শাস্তি কমানোর আবেদন করেছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড। ম্যাচ আম্পায়ারদের সিদ্ধান্তে অসন্তোষ্টু হয়ে স্ট্যাম্পে লাথি মারা ও স্ট্যাম্প উপড়ে ফেলার অপরাধে তার বিরুদ্ধে ‘লেভেন থ্রি’ ভঙ্গের অভিযোগ আনা হয়। এ ঘটনায় সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম।

মোহামেডানের পরিচালক মাসুদুজ্জামান রবিবার (১৩ জুন) সাকিবের শাস্তি কমানোর আবেদনের বিষয়টি জানিয়েছেন। তবে সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন জানিয়েছেন, তারা এখনো চিঠি পাননি।

মোহামেডানের পরিচালক মাসুদুজ্জামান জানান, ‘সাকিবের শাস্তি কমানোর বিষয়টি নিয়ে আমরা সিসিডিএমের কাছে আপিল করেছি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।’

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।