মেসির গোলেও জিততে পারলো না আর্জেন্টিনা


Published: 2021-06-15 14:41:15 BdST, Updated: 2021-07-27 21:42:29 BdST

স্পোর্টস ডেস্ক: ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু গঞ্জালেস ও লাউতারো মার্তিনেস বেশ কয়েকটি সুযোগ নষ্ট করায় কপাল পুড়লো স্কালোনির শিষ্যদের।

পরে একমাত্র পেনাল্টি থেকে গোল পেয়ে ড্র আদায় করে নিল চিলি। মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে রিও ডি জেনিরিওতে দুর্দান্ত ফ্রি কিকের মাধ্যমে পাওয়া মেসির গোলে এগিয়ে যায় আলবেসিলেস্তেরা।

৩৩তম মিনিটে গোল তুলে জাতীয় দলের জার্সিতে ৭৩তম গোল করেন বার্সোলোনা মহাতারকা। যা প্রতিযোগিতামূলক ম্যাচে নিজের ৩৯তম গোল। পেছনে ফেলেছেন দেশটির কিংবদন্তি স্ট্রাইকার গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে।

খেলায় ফিরতে মরিয়া চিলির রক্ষণ স্বাভাবিকভাবেই আগের মতো আঁটসাঁট থাকলো না আর। কিন্তু সেই সুযোগটা আর্জেন্টিনা নিতে তো পারলোই না, উল্টো হজম করলো গোল! এরপর আরো কত চেষ্টা, কিন্তু কিছুতেই খুললো না চিলির রক্ষণ-দুয়ার।

প্রথমার্ধে মেসির ফ্রি কিক গোলে আলবিসেলেস্তেরা এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে এদুয়ার্দো ভার্গাসের গোলে সমতায় ফেরে চিলি। চলতি মাসের শুরুতে এই চিলির বিপক্ষে লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়েও একই স্কোরলাইনে ড্র করেছিলো আর্জেন্টিনা।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।