আইপিএল খেলতে রাতে দুবাই যাচ্ছেন সাকিব-মোস্তাফিজ


Published: 2021-09-12 21:26:06 BdST, Updated: 2021-09-18 08:00:47 BdST

স্পোর্টস লাইভ: মহামারি করোনার কারণে স্থগিত আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হবে আরব আমিরাতে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে খেলা শুরু হবে।

এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স আর মোস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। আইপিএলের অবশিষ্ট অংশ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে।

আইপিএলের দলগুলোর সঙ্গে চুক্তিভুক্ত, তাই শর্ত পূরণের লক্ষে বিসিবির অনুমতি নিয়ে সাকিব-মোস্তাফিজ সেখানে খেলতে যাচ্ছেন। তবে এখানে একটি কিন্তু আছে। যদি সাকিব বা মোস্তাফিজের দল ফাইনালে খেলে তাহলে তাদের আর ওমানে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ থাকবে না।

এর কারণ আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর। এদিকে ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে বাংলাদেশের প্রথম ম্যাচ ১৭ অক্টোবর, স্কটল্যান্ডের বিপক্ষে। তাই আইপিএল ফাইনাল ম্যাচ খেললে অনুশীলন ছাড়াই সরাসরি প্রথম ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে হবে সাকিব-মোস্তাফিজকে।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।