মেসি নেইমার এমবাপ্পের কেউ পারলেন না পিএসজিকে জেতাতে


Published: 2021-09-16 09:48:22 BdST, Updated: 2021-10-19 05:44:12 BdST

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি, নেইমার এবং কাইলিয়ান এমবাপ্পে একত্রে খেলেও চ্যাম্পিয়ন্স লিগে প্রথম ম্যাচে প্যারিস সেন্ট জার্মেইকে জেতাতে পারলেন না। বুধবার রাতে ক্লাব ব্রুজের বিপক্ষে ১-১ গোলে হোঁচট খেয়েছে পিএসজি। এমএনএম (মেসি-নেইমার-এমবাপে) ত্রয়ীকে শুরুর একাদশে রেখেও পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়েছে কোচ মাউরিসিও পচেত্তিনোকে।

এদিন মেসি, নেইমার ও এমবাপ্পে কেউই ছন্দে ছিলেন না। দলকে জয় এনে দিতে পারলেন না মেসি, নেইমার ও এমবাপ্পের কেউ-ই। ম্যাচের শুরুতেই অবশ্য লিড নিতে পেরেছিল পিএসজি। বাম পাশ দিয়ে আক্রমণে উঠে দুই ডিফেন্ডারকে কাটান এমবাপ্পে। বল এগিয়ে দেন এন্ডের হেররেরাকে। বল পেয়েই ডি-বক্সে ঢুকে নিখুঁত শটে বাকি কাজ সারেন এ মিডফিল্ডার।

ম্যাচের ২৭ মিনিটের সময় দলকে সমতায় ফেরান ভানাকেন। তার শট পিএসজির এক ডিফেন্ডারের গায়ে লেগে কিছুটা দিক বদলে জালে জড়িয়ে যায়। পিএসজি গোলরক্ষকের কিছুই করার ছিল না।

১-১ গোলের ব্যবধানেই বাকিটা সময় চলে খেলা। জয়ের আশায় বেশ কয়েকবার আক্রমণে ওঠে পিএসজি। কিন্তু ফিনিশিংয়ের অভাবে তাতে পিএসজি সমর্থকদের হতাশাই বাড়ে।

ব্রুজের গোলপোস্ট বরাবর পিএসজির ৯টি শটের মাত্র চারটি ছিল লক্ষ্যে। অন্যদিকে পিএসজির জাল বরাবর ১৬টি শট নিয়েছে ব্রুজ। যার সাতটিই ছিল লক্ষ্যে। এওয়ে ম্যাচে ড্র দিয়ে চ্যাম্পিয়নস লিগ শুরু করল পিএসজি।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।