বিক্রি হচ্ছে কোহলির গাড়ি, কিনতে পারবেন আপনিও


Published: 2021-09-21 16:39:25 BdST, Updated: 2021-10-22 19:37:10 BdST

স্পোর্টস ডেস্ক: ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির গাড়ির প্রতি ভালোবাসা সেটা সবারই জানা। কোহলির গ্যারেজে রয়েছে একের পর এক লাক্সারি, অডি, ল্যান্ড রোভার, ল্যাম্বরগিনির মতো একাধিক গাড়ি। এমনকি অডির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডরও কোহলি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ল্যাম্বরগিনি গাড়িটি বিক্রি করে দেবেন বিরাট কোহলি। যার দাম রাখা হয়েছে এক কোটি ৩৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় এক কোটি ৫৬ লাখ টাকা)।

ভারতীয় অধিনায়কের ল্যাম্বরগিনি গাড়িটি এখন কোচির রয়্যাল ড্রাইভ নামক লাক্সারি গাড়ি ডিলারের কাছে বিক্রির জন্য রাখা আছে। বিরাটের এই গাড়ি কলকাতার রাস্তাতেও চলেছে।

২০১৫ সালে ল্যাম্বরগিনির গালার্ডো স্পাইডার মডেলের গাড়িটি কিনেছিলেন বিরাট কোহলি। কিছুদিন চালানের পরেই সেটা আবার বিক্রি করে দেন তিনি।

ডিলারের ম্যানেজার জানিয়েছে, গাড়িটি ২০১৩ সালের মডেল। কোহলি এই গাড়িটি খুব বেশি ব্যবহার করেননি। মাত্র ১০ হাজার কিলোমিটার চলেছে। ২০২১ সালের জানুয়ারিতে আমরা প্রিমিয়াম এবং বিলাসবহুল প্রি-ওনড গাড়ি বিক্রেতার কাছ থেকে কিনে নিয়েছি।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।