Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ব্যাট-হেলমেট ছুড়ে ফেলে শাস্তি পেলেন শান্ত

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৩

নাজমুল হোসেন শান্ত

স্পোর্টস লাইভ: বাংলাদেশ ক্রিকেটে সমালোচনার বড় নাম নাজমুল হোসেন শান্ত। এবারের বিপিএলে ব্যাট হাতে নিজের সেরাটা দিচ্ছেন এই এই ওপেনার। তবে ধারাবাহিক পারফরম্যান্স দেখানোর দিনে শাস্তি পেলেন সিলেট স্ট্রাইকার্সের এই ব্যাটার। আচরণবিধি বঙ্গের জন্য আনুষ্ঠানিকভাবে অভিযোগ আনা হয়েছে শান্ত'র বিরুদ্ধে।

তার বিরুদ্ধে আনিত অভিযোগ মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজনে পড়েনি। ঘটনা শনিবার বিপিএলে সিলেট পর্বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচের। সিলেটের ১৭৪ রান তাড়া করে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় সিলেট। দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রানের ইনিংস খেলেন নাজমুল শান্ত। দারুণ ছন্দে থাকায় আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক হন তিনি।

কিন্তু ওই ইনিংস খেলার পর নিজের ওপর সন্তুষ্ট ছিলেন না শান্ত। ডাউন দ্য উইকেটে এসে স্পিন খেলতে গিয়ে স্টাম্পড হন বাঁ-হাতি এই ব্যাটার। রাগে গজগজ করতে করতে মাঠ ছাড়েন। এরপর বাউন্ডারি লাইন পেরিয়ে ডাগ আউটে যাওয়ার সময় হাতে থাকা হেলমেট ও ব্যাট মাটিতে ছুড়ে মারেন তিনি।

ওই ঘটনা চোখ এড়ায়নি মাঠে থাকা দুই আম্পায়ারের। তারা আচরণবিধি ভঙ্গের অভিযোগ আনেন রেফারির কাছে। এরপর তাকে শাস্তি দেওয়া হয়েছে। চলতি বিপিএলে সিলেটের নাজমুল শান্ত, তৌহিদ হৃদয়রা দারুণ ছন্দে আছেন। সঙ্গে মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম ও মাশরাফি ভালো বোলিং করছেন। তাদের পারফরম্যান্সে ৯ ম্যাচের মধ্যে সাত জয় পেয়েছে সিলেট।

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ