Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
আইসিইকে পরাজিত করে...

নোবিপ্রবি আন্তঃবিভাগ ফুটবলের ফাইনালে ইংরেজি বিভাগ

প্রকাশিত: ২৪ নভেম্বার ২০২২, ০৮:৩২

আন্তঃবিভাগ ফুটবল

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০২২ এ 'ফাইনাল' নিশ্চিত করেছে ইংরেজি বিভাগ। ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগকে (আইসিই) পরাজিত করে শিরোপার এই দ্বারপ্রান্ত নিশ্চিত করেছে ইংরেজি বিভাগ।

এতে টানা চতুর্থবারের মতো ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছে ইংরেজি বিভাগের গোলকিপার মো. রকিবাবু। বুধবার (২৩ নভেম্বর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টানটান উত্তেজনাপূর্ণ এ সেমিফাইনালটি অনুষ্ঠিত হয়। দর্শকের কলোরবে ছেয়ে যায় পুরো মাঠ।

খেলার শুরুতেই কর্ণার কিকে মাথা লাগিয়ে ইংরেজির জালে গোল দেন আইসিই বিভাগের ইমন। এরপর গোল শোধে মরিয়া হয়ে উঠে ইংরেজি বিভাগের খেলোয়াড়রা। কিছুক্ষণের মধ্যেই অপুর করা ফ্রি কিকে মাথা লাগিয়ে প্রতিপক্ষের জাল ভেদ করেন ইংরেজি বিভাগের মসিউর। ফলে ১-১ গোলের সমতায় ফেরে খেলাটি।

পুরো সময় জুড়ে দুই দলের খেলোয়াড়রা নিজ দলকে এগিয়ে নিতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যান। কিন্তু উভয় দলের মজবুত রক্ষণদেয়াল কোনো গোল হওয়ার সুযোগ দেয়নি। ফলে ফলাফল নির্ধারণের জন্য ম্যাচ গড়ায় টাইব্রেকারে। গোলকিপারের অসাধারণ নৈপুন্যে জয় লাভ করে ইংরেজি বিভাগ।
ফাইনালে ইংরেজি বিভাগ

ইংরেজি বিভাগের খেলোয়াড় ফখরুল ইসলাম বলেন, সবাই অসাধারণ খেলেছে। ম্যাচের পুরোটা সময়টা জুড়ে সবার ডেডিকেশন অনেক ভালো ছিলো। খেলোয়াড়দের পাশাপাশি বিভাগের শিক্ষক ও সকল শিক্ষার্থীরা যেভাবে দলকে সাপোর্ট দিয়েছে তা সত্যিই অনুপ্রেরণাদায়ক। অতীতের জয়ের অভিজ্ঞতায় পরবর্তী ম্যাচেও জয় দিয়ে শিরোপা অর্জন করতে চাই আমরা।

টানা চতুর্থবারের মতো ম্যান অফ দ্যা ম্যাচ হওয়া রকিবাবু ক্যাম্পাসলাইভকে বলেন, সতীর্থ খেলোয়াড়দের সবার সহযোগিতাই আমাদের ফাইনালে এনেছে। আমাদের পরিশ্রম ও প্রচেষ্টার ধারা অব্যাহত রেখে পরবর্তী ম্যাচেও বিজয় দিয়ে টুর্নামেন্ট শেষ করতে চাই আমরা।

ইংরেজি বিভাগের শিক্ষক জনি আহমেদ ক্যাম্পাসলাইভকে জানান, আমাদের খেলোয়াড়রা খুবই ভালো খেলেছে। প্রতিটি ম্যাচে তাদের ফুটবলীয় নৈপুণ্য ছিলো চোখে পড়ার মতো। এ টুর্ণামেন্টকে ঘিরে সবাই অনেক পরিশ্রম করে যাচ্ছে। আশা রাখছি ফাইনালে আমরা আমাদের পরিশ্রমের ফল 'শিরোপা' অর্জন করতে পারবো।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ