Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
স্ত্রীর মামলায় ফেঁসে যাচ্ছেন!

পালিয়ে বেড়াচ্ছে ক্রিকেটার আল আমিন

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০২২, ০৩:৩৫

পালিয়ে বেড়াচ্ছে ক্রিকেটার আল আমিন

লাইভ প্রতিবেদক: ক্রিকেটার আল আমিন হোসেনের নামে অভিযোগ জানাতে মিরপুর মডেল থানায় হাজির হন স্ত্রী ইসরাত জাহান। স্বামীর বিরুদ্ধে নির্যাতন থেকে শুরু করে আরেক বিয়ে এবং বাসা থেকে বের করে দেওয়ার মতো অভিযোগ জানিয়ে আসেন আল আমিনের স্ত্রী ইসরাত। গত ১ সেপ্টেম্বর ক্রিকেটার স্বামীর বিরুদ্ধে স্ত্রী মামলাটি দায়ের করেন।

জানাগেছে পরবর্তী সময়ে পুলিশ সে অভিযোগ থেকে তদন্ত শেষে মামলা ঠুকে দেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসারের বিরুদ্ধে। শুক্রবার (২ সেপ্টেম্বর) জানা গিয়েছিল পুলিশের হাতে গ্রেপ্তার হতে পারেন আল আমিন। তবে স্ত্রীর করা মামলায় পুলিশের কাছে গ্রেপ্তার হওয়া থেকে বাঁচতে বাসা থেকে পালিয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই পেসার। এখন তিনি ধরা ছোয়ার বাইরে।

মামলা দায়েরের পর মিরপুর ২ নাম্বারে আল আমিনের বাসায় এই ক্রিকেটারকে গ্রেপ্তার করতে হাজির হয় পুলিশ। তবে বাসায় পাওয়া যায়নি তাকে। এমনকি এখনও এই ক্রিকেটারের কোনো হদিস পাওয়া যায়নি। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই মো. সোহেল রানা গণমাধ্যমে বলেন, ‘যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে এজাহারভুক্ত আসামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন।

তাকে বাসায়ও পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’ এদিকে এই ক্রিকেটারের স্ত্রী ইসরাত জাহানের এক ঘনিষ্ঠজন থেকে জানা গেছে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন আল আমিন। বাসায় তো ফেরেননি, এমনকি তাকে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও এখনও পাওয়া যাচ্ছে না।

পুলিশ তাই এখনও গ্রেপ্তারের আওতায় আনতে পারেননি এই ক্রিকেটারকে। এর আগে পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমে বলেছেন, ‘তিনি অত্যাচার করেন, আমরা বাধ্য হয়ে থানায় আসছি। আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি সন্তান নিয়ে আমি কোথায় যাব। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনও কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি।’ বিষয়টি নিয়ে তোলপাড় চলছে সারা দেশে।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ