Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

৩২ রানেই সাজঘরে বাংলাদেশ

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০৮:০৪

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের মাঠে বাংলাদেশের নারী দলের লজ্জজনক স্কোর। নিউজিল্যান্ডের নারীদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশটিতে রয়েছে বাংলাদেশের নারী দল। সেখানে ব্যাট হাতে বেশ বাজে রকমের স্কোর করে সাজঘরে ফিরেছেন নিগাররা। মাত্র ৩২ রানে অলআউট হয়ে গেছে বাংলাদেশ।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে মাঠে নামে বাংলাদেশ-নিউজিল্যান্ড। টসে জিতে আগে ব্যাটিং করতে নেমে ৩ উইকেটে ১৬৪ রান তোলে কিউই নারীরা। লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৩২ রানে থেমে যায় বাংলাদেশ। ম্যাচটি ১৩২ রানে হেরে যায় বাংলাদেশের নারীরা।

টাইগ্রেসদের এগারো ব্যাটারের কেউই এদিন দুই অঙ্কের রান ছুঁতে পারেনি। টাইগ্রেসদের পক্ষে সর্বোচ্চ ৬ রান আসে রিতু মণির ব্যাট থেকে। ইনিংসের সর্বোচ্চ ৬ এসেছে অতিরিক্ত খাত থেকেও। ৫ রান করে করেছেন ফারজানা হক এবং ফাহিমা খাতুন।

কিউই নারীদের পক্ষে লিয়া তাহুহু ৪ ওভারে ৬ রানের বিনিময়ে নেন ৪ উইকেট। এছাড়াও হেইলে জেনসেন ৮ রানের বিনিময়ে নেন ৩ উইকেট। এর আগে প্রথমে ব্যাটিং করে সোফি ডিভাইনের ৪৫, সুজি বেটসের ৪১ এবং ম্যাডি গ্রিনের ৩৬ রানে বড় স্কোর গড়ে নিউজিল্যান্ডের নারীরা। বাংলাদেশের পক্ষে জাহানারা আলম, নাহিদা আক্তার এবং রিতু মণি ১টি করে উইকেট শিকার করেন।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আগামী ৪ ডিসেম্বর ডুনেডিনে মাঠে নামবে দুই দল।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ