Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এশিয়া কাপের মঞ্চে বিয়ের প্রস্তাব হংকং ক্রিকেটারের

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০২২, ২২:৪৫

এশিয়া কাপের মঞ্চে বিয়ের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে ভারতের বিপক্ষে বুক চিতিয়ে লড়াই করেছে হংকং। ১৯৩ রানের লক্ষ্যে নেমে তারা ৪০ রানে হারলেও উজ্জীবিত হওয়ার মতো পারফরম্যান্স করেছে। ম্যাচ হেরে হংকং দলের ক্রিকেটাররা যখন ড্রেসিং রুমে তখন গ্যালারির দিকে ছুট দিলেন দলটির অন্যতম ক্রিকেটার কিঞ্চিত শাহ।

গ্যালারিতে হংকংয়ের খেলা দেখতে উপস্থিত ছিলেন কিঞ্চিতের প্রেমিকা। ম্যাচ শেষে মাঠ থেকে সরাসরি গ্যালারিতে গিয়ে টিভি ক্যামেরার উপস্থিতিতে নিজের প্রেমিকাকে এশিয়া কাপের মঞ্চে বিয়ের জন্য প্রস্তাব দিয়ে বসলেন কিঞ্চিত। প্রেমিকার সামনে গিয়ে হাঁটু গেড়ে আংটি বাড়িয়ে দিয়ে কিঞ্চিত বলেন,

‘উইল ইউ ম্যারি মি (আমাকে বিয়ে করবে)’। আকস্মিক তার এমন কাণ্ডে হতবিহব্বল হয়ে পড়েন কিঞ্চিতের প্রেমিকা। কিছুটা সামলে নিয়ে কিঞ্চিতের বিয়ের প্রস্তাবে হ্যাঁ উত্তরই দেন প্রেমিকা। এই সময় নিজের প্রেমিকার হাতে বিয়ের আংটি পরিয়ে দেন হংকংয়ের ক্রিকেটার কিঞ্চিত।

পুরো ঘটনা ধারণ করে নিজেদের ফেসবুক পেজে প্রকাশ করেছে এশিয়া ক্রিকেট কাউন্সিল এসিসিও। যেখানে তারা নতুন এই যুগলের জন্য শুভকামনা জানিয়ে লিখেছেন, সে হ্যাঁ বলেছে! (ভালোবাসা এবং আংটির ইমোজি) আমরা একটি হৃদয়কাড়া মুহূর্তের সাক্ষী হয়েছি। যেখানে ভারতের বিপক্ষে ম্যাচ শেষে হংকংয়ের কিঞ্চিত শাহ নিজের প্রিয়জনকে প্রস্তাব দিচ্ছেন। নতুন এই যুগলকে স্বাগতম জানাই। তোমাদের দুজনের নতুন জীবনে আনন্দ এবং সুখ বয়ে যাক।

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ