Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ফ্লাইট মিস...

যে কারণে বিশ্বকাপ দল থেকে বাদ হেটমেয়ার

প্রকাশিত: ৪ অক্টোবার ২০২২, ২৩:৩৩

শেমরন হেটমায়ার

স্পোর্টস ডেস্ক: আসন্ন অস্ট্রেলিয়া সিরিজ খেলার জন্য অস্ট্রেলিয়া যাওয়ার পুননির্ধারিত ফ্লাইট মিস করেছেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার শেমরন হেটমায়ার। এর জন্য কঠোর শাস্তিও পেতে হয়েছে তাকে। তার বদলি হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে উইন্ডিজের দলে শামারহ ব্রুকসকে নেওয়া হয়েছে।

এক বিবৃতিতে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড জানিয়েছে, হেটমায়ারের বদলে বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন শারমাহ ব্রোকস। ক্রিকেট বোর্ডের কর্তা ও নির্বাচক প্যানেলের সকলে মিলে সিদ্ধান্তটি সর্বসম্মতিক্রমে নিয়েছেন বলে জানিয়েছে তারা।

সিপিএল শেষ হওয়ার পর ভিন্ন ভিন্ন গ্রুপে ভাগ হয়ে অস্ট্রেলিয়ার বিমান ধরেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়রের নেতৃত্বে থাকা হেটমায়ারের ফ্লাইট ছিল ১ অক্টোবর। কিন্তু পারিবারিক সমস্যার কথা জানিয়ে তিনি সেটা পরিবর্তন করতে চান। তার অনুরোধে সেটা ৩ অক্টোবর রিশিডিউল করা হয়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পরিচালক জিমি অ্যাডামস জানান, তার জন্যই কেবল বুক করা সোমবারের ফ্লাইটও মিস করেন তিনি।

বিবৃতিতে ক্রিকেট উইন্ডিজ আরও জানায়, একবার পরিবর্তনের পরও ফ্লাইট মিস করায় তাকে আর ছাড় দিচ্ছেন না তারা। শেমরন হেটমায়ার রিশিডিউল করা ফ্লাইট মিস করার পর নির্বাচক প্যানেল এই সিদ্ধান্ত নিয়েছে। তার যাওয়ার কথা ছিল ১ তারিখ, পারিবারিক কারণে দু’দিন পিছিয়ে নেয়া হয় সিডিউল। কিন্তু নতুন সূচিতেও তিনি ফ্লাইট ধরেননি।

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ