Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৩০শে নভেম্বর ২০২৩, ১৬ই অগ্রহায়ণ ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

অভিষেকেই হ্যাটট্রিকের স্বাদ পেলেন ফারিহা তৃষ্ণা

প্রকাশিত: ৭ অক্টোবার ২০২২, ০৫:০৬

পেসার ফারিহা তৃষ্ণা

স্পোর্টস লাইভ: প্রথমবার টি-টোয়েন্টি খেলতে নেমেই বাজিমাত করলেন ফারিহা তৃষ্ণা। মাত্র ৫ ম্যাচের অভিজ্ঞতাকে পুঁজি করেই মাঠে নামেন তিনি। আর এই অভিষেকেই পেয়ে গেলেন হ্যাটট্রিকের স্বাদ।

আজ বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মালয়েশিয়ার বিপক্ষে খেলতে নেমে এই কীর্তি গড়েছেন বাঁহাতি এই পেসার। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে স্বাগতিক বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা আর মুরশিদা খাতুনের দারুণ দুই ফিফটিতে করে ১২৯ রান।

এর জবাবে খেলতে নেমে শুরুর ৫ ওভারে কোনো ভুলচুক করেনি মালয়েশিয়া। দুই ওপেনার এলসা হান্টার আর উইনিফ্রেড দুরাইসিঙ্গাম নির্বিঘ্নেই পার করে দিচ্ছিলেন পাওয়ারপ্লেটা। কিন্তু এরপরই তাতে বাঁধ সাধেন তৃষ্ণা। নিজের প্রথম দুই ওভারে ৬ রান দেওয়া বাঁহাতি এই পেসার পাওয়ারপ্লের শেষ ওভারে আঘাত হানেন মালয়েশিয়ান ইনিংসে।

ষষ্ঠ ওভার করতে আসা ফারিহা দ্বিতীয় বলে ফেরান দুরাইসিঙ্গামকে। তাকে বোল্ড করার পরের বলেই ম্যাস এলিসাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তিনি। ওভারের চতুর্থ বলে আবারও তার আঘাত। এবার তার শিকার বনেন মাহিরা ইসমাইল। এর ফলে হ্যাটট্রিকটা পূরণ করে ফেলেন তৃষ্ণা। এর মধ্যে দিয়ে বাংলাদেশও ম্যাচটিতে নিজেদের আধিপত্য ফিরে পায়।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ