Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

দক্ষিণ আফ্রিকার কাছে ১০৪ রানে হারলো বাংলাদেশ

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ২৩:১৪

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচেই মুদ্রার অন্য পিঠটাও দেখে নিল টাইগাররা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৪ রানের বড় ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়লো বাংলাদেশ দল।

পাওয়ার প্লে'র ৬ ওভারে ৪৭ রান তুলে নেয় বাংলাদেশ। এদিকে উইকেট পড়ে যায় চারটি। শান্ত-সৌম্যকে ফেরানোর পর সাকিব আল হাসানকে এলবির ফাঁদে ফেলেন এনরিক নরকিয়া। মাত্র ১ রান করেছেন সাকিব। এলবিডব্লু’র সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানালে বেঁচে যেতে পারতেন তিনি। রিপ্লেতে দেখা যায়, বল লেগ স্টাম্পের বাইরে পিচ করেছিল।

ইনফর্ম আফিফ হোসেনও সুবিধা করতে পারেননি। তিনিও ১ রান করে আউট হন রাবাদার বলে। দলীয় ৬৬ রানে শামসির বলে সাজঘরে ফেরেন মেহেদী হাসান মিরাজ (১৩ বলে ১১)। রানের খাতা খুলতে পারেননি মোসাদ্দেক।

মহারাজকে ডাউন দ্য উইকেটে মারতে গিয়ে পড়েন স্টাম্পিংয়ের ফাঁদে। শামসির বলে নুরুল হাসান সোহানের ক্যাচ নেন নরকিয়া। ৬ বলে মাত্র ২ রান করেছেন সোহান।

একপ্রান্ত আগলে খেলছিলেন লিটন দাস। দলীয় ৮৫ রানে আউট হন তিনি। ৩১ বলে একটি করে চার-ছয়ে ৩৪ রান করেন লিটন। তার উইকেটও নেন শামসি। রান আউট হন হাসান মাহমুদ (০)। তাসকিন আহমেদের ১০ ও মোস্তাফিজের ৯* রানের সুবাদে একশ পার হয় বাংলাদেশের স্কোর। তাসকিনকে বোল্ড করে ইনিংসের ইতি টানেন নরকিয়া। ১০ রানে তার শিকার ৪ উইকেট। ২০ রানে শামসি তুলে নেয় ৩টি উইকেট।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ