প্রাথমিকে ব্যয় নিয়ে শিক্ষা অধিদফতরের নির্দেশনা


Published: 2020-12-06 12:20:20 BdST, Updated: 2021-01-15 20:54:12 BdST

লাইভ প্রতিবেদকঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ প্রাথমিক শিক্ষা অধিদফতরের মাঠ পর্যায়ের কোনও দফতর বরাদ্দ পাওয়া ভ্রমণের অর্থ ব্যয় করতে পারবে না। প্রাথমিক শিক্ষা অধিদফতর বৃহস্পতিবার (৩ ডিসেম্বের) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে।

আদেশে বলা হয়, বৈশ্বিক মহামারি করেনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সরকারের অগ্রাধিকার খাতগুলোয় প্রয়োজনীয় অর্থ বরাদ্দের মাধ্যমে সীমিত সম্পদের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ২০২০-২১ অর্থ বছরের রাজস্ব বাজেটের আওতায় (৩২৪৪১০১) ভ্রমণ ব্যয় খাতে বরাদ্দ করা অর্থ থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অর্থ ব্যয় না করার অনুরোধ করা হলো।

যেসব অফিস বরাদ্দ পাওয়া অর্থ খরচ করতে পারবে না তার মধ্যে রয়েছে, সব বিভাগীয় উপপরিচালক অফিস, জেলা শিক্ষা অফিস, মেট্রোপলিটন থানা শিক্ষা অফিস, উপজেলা রিসোর্স সেন্টার, থানা রিসোর্স সেন্টার, প্রাথমিক শিক্ষা প্রশিক্ষণ ইনস্টিটিউট এবং সব সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।