স্কুলছাত্রীকে শ্লীলতাহানি: ছাত্রলীগের নেতা-কর্মী আসামী


Published: 2021-04-24 17:11:47 BdST, Updated: 2021-05-09 01:24:29 BdST

সুনামগঞ্জ লাইভ: স্কুলছাত্রীকে শ্লীলতাহানি ঘটানো হয়েছে। এতে ভীত ওই পরিবার। অনেকটাই অজানা আতঙ্কে আছেন তারা। সুনামগঞ্জ জেলার দিরাই বাজারের সেন মার্কেটে দিন-দুপুরে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক ছাত্রলীগ নেতাসহ দুইজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সোহেল মিয়া ও তার চাচাতো ভাই অভির বিরুদ্ধে দিরাই থানায় মামলাটি দায়ের করেন। অভি সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য নাজমুল হকের ছেলে। অভি ছাত্রলীগের সক্রিয় কর্মী।

এলাকাবাসি ও দিরাই থানার ওসি আজিজুর রহমান এবং মার্কেটের সিসিটিভি ফুটেজ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে দিরাই থানা পয়েন্টস্থ সেন মার্কেটে ওই ছাত্রী বান্ধবীদের নিয়ে কেনাকাটা করতে যায়।

এসময় অভি স্কুলছাত্রীর হাত ধরে টানতে টানতে জোরপূর্বক একটি দোকানের ভিতরে নিয়ে শ্লীলতাহানি করে। এসময় আশপাশের লোকজন সেখানে জড়ো হয়। খবর পেয়ে অভির চাচাতো ভাই সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সোহেল মিয়া সেখানে উপস্থিত হয়।

সংশ্লিস্টরা জানান, সোহেল ওই ছাত্রীকে ধমক দিয়ে বলে, এ ঘটনা কাউকে জানালে এসিড দিয়ে মুখ ঝলসে দেয়া হবে। ভয়ে ওই তরুণী সেন মার্কেট থেকে বের হয়ে গিয়ে তার পরিবারকে অবগত করে।

পরে এ ঘটনায় ছাত্রলীগের নেতা সোহেল ও অভিকে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর পিতা। দিরাই থানার ওসি আজিজুর রহমান জানান, আসামিরা পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

তবে এলাকাবাসীর অভিযোগ এরা এধরনের অনেক ঘটনাই এলাকায় ঘটাচ্ছে। মামলা হলেও কিছুই হয়না। পুলিশ দেখেও না দেখার ভান করে। কারণ তাদের পেছনে রয়েছে শক্ত খুটি। তদবীর তো আছেই।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।