শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবীতে সিকৃবিতে শিক্ষার্থীদের মানববন্ধন


Published: 2021-05-24 14:23:46 BdST, Updated: 2021-09-22 15:10:40 BdST

সিকৃবি লাইভ: বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গতবছর মার্চ মাস থেকে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ এ বন্ধে নিজেদের শিক্ষাজীবন নিয়ে উদ্বিগ্ন শিক্ষার্থীরা।

এমন পরিস্থিতিতে অবিলম্বে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সশরীরে শিক্ষা কার্যক্রম পুনরায় চালু, হল ও ক্যাম্পাস খোলার দাবীতে মানববন্ধন করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার সকাল ১১ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা সরকারের প্রতি শিক্ষাপ্রতিষ্ঠান খোলে দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, দীর্ঘ ১৪ মাস যাবত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় আমরা আমাদের ভবিষ্যত নিয়ে শংকিত। দেশের অন্যান্য সবকিছু খোলা থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে রাখা হয়েছে। যার ফলে আমরা এই দীর্ঘ বিরতিতে নিজেদের পড়াশুনা থেকে অনেক পিছিয়ে পড়েছি এবং হতাশায় ভোগছি। সরকারের প্রতি অনুরোধ রইলো, তারা যেন স্বাস্থ্যবিধি নিশ্চিত করে অতিদ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চালুর বিষয়ে সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাড়াও দেশের অন্যান্য কলেজও বিশ্ববিদ্যালয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে সোমবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।