শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগে প্রধান হিসেবে যোগদিলেন মাজহারুল


Published: 2021-09-17 23:28:37 BdST, Updated: 2021-10-22 19:15:10 BdST

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেছেন অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার। আগামী তিনবছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

ড. মাজহারুল হাসান মজুমদার বলেন, ‘অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবো। শিক্ষক-শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিশ্চিতে কাজ করা হবে। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।’ জানা যায়, অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বাসিন্দা।

২০০০ সালে শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। এর আগে ১৯৯৫ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনার ওপর বিবিএ ও ১৯৯৬ সালে এমবিএ সম্পন্ন করেন।

পরবর্তীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বাংলাদেশ স্ট্যাডিজ থেকে ডেভেলপমেন্ট ম্যানেজমেন্টের ওপর পিএইচডি ডিগ্রি লাভ করেন তিনি। এছাড়া এমবিএতে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য চ্যান্সেলর স্বর্ণপদক লাভ করেন তিনি। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।